ইনস্টাগ্রাম থ্রেডস একটি নতুন ইনস্টাগ্রামের মতো সংরক্ষণ বৈশিষ্ট্য পরীক্ষা করছে যা ব্যবহারকারীদের পরে দেখার জন্য পোস্টগুলি সংরক্ষণ করতে দেয়। এই সংযোজনের লক্ষ্য অ্যাপে সংগঠনের উন্নতি করা।

হে ইনস্টাগ্রাম থ্রেড একটি নতুন বৈশিষ্ট্য পরীক্ষা করছে যা মূল Instagram অ্যাপে পাওয়া একটিকে আয়না করে: ভবিষ্যতে দেখার জন্য পোস্টগুলি সংরক্ষণ করার ক্ষমতা৷ ইনস্টাগ্রাম বস অ্যাডাম মোসেরি দ্বারা ঘোষণা করা হয়েছে, এই সীমিত পরীক্ষা ব্যবহারকারীদের উপরের ডানদিকে কোণায় তিন-বিন্দু মেনুর মাধ্যমে তাদের প্রিয় পোস্ট বুকমার্ক করার অনুমতি দেবে।

সর্বশেষ আপডেটে একটি নতুন রেকর্ডিং বৈশিষ্ট্য রয়েছে যা Instagram-এ বিদ্যমান বুকমার্কিং বিকল্পের পরিপূরক। ইনস্টাগ্রামে বিদ্যমান কার্যকারিতার অনুরূপ, ব্যবহারকারীদের পোস্ট সংরক্ষণাগার করার জন্য একটি “সংরক্ষণ করুন” বোতাম থাকবে এবং পরে অ্যাপ্লিকেশন সেটিংসের একটি উত্সর্গীকৃত বিভাগে সেগুলি খুঁজে পাবে। এই বৈশিষ্ট্যটি আরও সুবিধাজনক সময়ে বিষয়বস্তুতে ফিরে আসার জন্য অত্যন্ত উপযোগী হতে পারে, বিশেষ করে পোস্টগুলি যা দীর্ঘ নিবন্ধের সাথে লিঙ্ক করে।

এই সংযোজনটি ব্যবহারকারীর অনুরোধের প্রতিক্রিয়া হিসাবে করা হয়েছিল এবং অ্যাপ্লিকেশনের মধ্যে সংগঠনকে উন্নত করার উদ্দেশ্যে করা হয়েছে৷

কিভাবে থ্রেড চালু হয়েছে

গত বছর চালু হওয়ার পর থেকে, থ্রেডস ব্যবহারকারীদের আকৃষ্ট করতে এবং X এবং অন্যান্য সামাজিক নেটওয়ার্কের সাথে প্রতিযোগীতা করার জন্য ক্রমাগত নতুন বৈশিষ্ট্য যুক্ত করছে। বর্তমানে, থ্রেডে সরাসরি মেসেজিং, উন্নত অনুসন্ধান ফিল্টার এবং তালিকা তৈরির মতো কিছু বৈশিষ্ট্য নেই।

যাইহোক, অ্যাপ্লিকেশনটি সম্প্রতি ট্যাগ অনুসন্ধান করার ক্ষমতা চালু করেছে, ওয়েব সংস্করণে আপনার সমস্ত প্রিয় প্রকাশনা দেখুনএবং গুজবগুলি কালানুক্রমিক অন্বেষণ এবং বৈশিষ্ট্যযুক্ত বিষয়গুলির সম্ভাব্য অন্তর্ভুক্তি সম্পর্কে প্রচার করছে৷

এই ঘাটতি থাকা সত্ত্বেও, থ্রেডস একটি চিত্তাকর্ষক 130 মিলিয়ন মাসিক ব্যবহারকারী সংগ্রহ করেছে – একটি সাম্প্রতিক বিবৃতি অনুসারে। মার্ক জুকারবার্গ – এবং একটি দেখেছি news/instagram-threads-on-the-rise-again-with-app-downloads-spiking-as-x-downloads-decline_id154884″ target=”_blank” rel=”noopener”>সম্প্রতি অ্যাপ ডাউনলোডের সংখ্যা বেড়েছে,

জাকারবার্গ থ্রেডকে মেটার জন্য একটি সম্ভাব্য শক্তি-বহনকারী প্ল্যাটফর্ম হিসাবে দেখেন এবং বুকমার্কিং কার্যকারিতা যোগ করা সেই দিকে একটি ছোট পদক্ষেপ।

উপসংহার

থ্রেডগুলি পরবর্তীতে কী কী উচ্চ অনুরোধ করা বৈশিষ্ট্যগুলি প্রকাশ করবে তা এখনও অজানা, তবে আসুন আশা করি সম্প্রদায়ের চাহিদা এবং চাহিদা শোনার এই পদ্ধতিটি প্ল্যাটফর্মের জন্য দীর্ঘমেয়াদী সাফল্যে অনুবাদ করবে। সকলের জন্য bongdunia অনুসরণ করুন news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি সম্পর্কে।

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply