হার্দিক পান্ড্য এবং অমিত শাহ ক্রিকেট লিগের উদ্বোধন করেছেন (ছবি: টুইটার/অমিত শাহ)

ইনজুরি থেকে সেরে ওঠা হার্দিক পান্ডিয়া স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেছেন। এই বৈঠক বন্ধ ঘরে নয়, ক্রিকেট ইস্যুতে হয়েছে। হার্দিক এবং অমিত শাহের একসাথে ক্রিকেট মাঠে প্রবেশের একটি বড় কারণ ছিল, যা বিসিসিআই সেক্রেটারি জয় শাহও প্রত্যক্ষ করেছিলেন। তাদের দুজনের মাঠে নামার কারণ যতদূর বলা যায়, তা ছিল শুধু ক্রিকেটের সঙ্গেই। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং হার্দিক পান্ড্য যৌথভাবে গান্ধীনগর লোকসভা প্রিমিয়ার লিগ অর্থাৎ GLPL উদ্বোধন করেছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্দেশনায়, সারা দেশে ‘সংসদীয় ক্রীড়া প্রতিযোগিতা’র আয়োজন করা হচ্ছে এবং এর অধীনে গান্ধীনগর লোকসভা প্রিমিয়ার লিগ অর্থাৎ GLPLও শুরু হতে চলেছে। সাতটি বিধানসভা কেন্দ্রের দলের মধ্যে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। সরকারের এই অভিযানকে সমর্থন করেছেন হার্দিক পান্ডিয়া। মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হওয়ার পর এই প্রথম হার্দিক পান্ড্যকে এমন ইভেন্টে দেখা গেল।

TWITTER-tweet”>

গান্ধীনগর লোকসভা প্রিমিয়ার লিগ (GLPL) আজ আহমেদাবাদে শুরু হয়েছে।

প্রধানমন্ত্রী শ্রী TWITTER.com/narendramodi?ref_src=twsrc%5Etfw” data-wpel-link=”external”>@নরেন্দ্র মোদী জি-এর নেতৃত্বে সারা দেশে ‘সংসদীয় ক্রীড়া প্রতিযোগিতা’র আয়োজন করা হচ্ছে এবং এর অধীনে গান্ধীনগর লোকসভা প্রিমিয়ার লিগ শুরু হয়েছে। আমি একমত যে গান্ধীনগর লোকসভার 7 জন সদস্য রয়েছেন pic.TWITTER.com/eCJ2TfdixL

– অমিত শাহ (@AmitShah) TWITTER.com/AmitShah/status/1757061968555319553?ref_src=twsrc%5Etfw” data-wpel-link=”external”>12 ফেব্রুয়ারি 2024

সুস্থতার পথে হার্দিক পান্ডিয়া

হার্দিক পান্ডিয়ার ইনজুরি থেকে সেরে ওঠার কথা যতদূর, তিনি ক্রমাগত উন্নতি করছেন। সোশ্যাল মিডিয়ায় নেটে ঘাম ঝরানো হার্দিকের ভিজ্যুয়াল এবং ছবিগুলি যেভাবে উঠে আসছে তাতে মনে হচ্ছে তাকে আইপিএল 2024-এ দুর্দান্ত প্রত্যাবর্তনের স্ক্রিপ্ট লিখতে দেখা যাবে।

2023 বিশ্বকাপের সময় চোট পেয়েছিলেন হার্দিক পান্ডিয়া। তারপর থেকে তিনি টিম ইন্ডিয়া থেকে দূরে। পুনেতে বাংলাদেশের বিপক্ষে বিশ্বকাপের ম্যাচে চোট পান তিনি। এরপর থেকে তার পক্ষে দলে ফেরা সম্ভব হয়নি। তবে, সবকিছু যদি মনে হয় ঠিক মতো চলতে থাকে, তবে পান্ডিয়াকে শীঘ্রই আইপিএল 2024-এ খেলতে দেখা যাবে।

হার্দিক পান্ডিয়ার পেশা

আইপিএলে এখন পর্যন্ত 123টি ম্যাচ খেলা ছাড়াও, হার্দিক পান্ডিয়া আন্তর্জাতিক ক্রিকেটে 86টি ওয়ানডে, 92টি টি-টোয়েন্টি এবং 11টি টেস্ট খেলেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে তার নামে 3500 রান এবং 150 টিরও বেশি উইকেট রয়েছে। আইপিএলে এখন পর্যন্ত 2309 রান করার পাশাপাশি তিনি 53 উইকেটও নিয়েছেন।

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply